Facebook Group Stories Feature are disabled - ফেসবুক গ্রুপ স্টোরিজ ফিচার বন্ধ

আমাদের ফেসবুক প্রোফাইল, পেজ ও গ্রুপ থেকে আমরা পোষ্ট করার পাশাপাশি আমাদের স্টোরিজ বা মাইডে শেয়ার করতে পারি। কিন্তু সম্প্রতি ফেসবুক তাদের গ্রুপ স্টোরিজ ফিচারটি বন্ধ করে দিয়েছে। এখানে বলা রাখা ভালো, শুধুমাত্র গ্রুপ স্টোরিজ ফিচারটিই বন্ধ করা হয়েছে, কিন্তু আপনাদের ফেসবুক পেজ এবং প্রোফাইল থেকে আপনার আগের মতই স্টোরিজ শেয়ার করতে পারবেন। গ্রুপ স্টোরিজ ফিচারটি বন্ধ করার পিছনের সঠিক কারন কি সেটা এখনো জানা যায়নি তবে, আমি মনে করি এই ফিচারটি বন্ধ করায় সাধারন ফেসবুক ইউজারদের অনেক ভালো হয়েছে। 

বেসিক্যালি যখন কোন একটি গ্রুপ কারোর ভালো লাগে তখন সে সেই গ্রুপে জয়েন করে। অনেকেই গ্রুপে পোষ্ট করে এবং অনেকেই আছে গ্রুপে ভালগারিটি ছড়ায়। অনেকেই আছে যারা গ্রুপ স্টোরিজে বিভিন্ন খারাপ পিকচার শেয়ার করে। যেহেতু একটি বড় গ্রুপে কোন একজন স্পেসিফিক ব্যক্তি পোষ্ট করেনা, বিভিন্ন ব্যক্তি পোষ্ট করে এবং স্টোরিজ শেয়ার করে, ফলে স্টোরিতে বিভিন্ন বাজে জিনিস ও মাঝে মাঝে চলে আসে। সুতরাং আমি মনে করি গ্রুপ স্টোরিজ ফিচার বন্ধ থাকাই ভালো। 

আমার মতে, গ্রুপ স্টোরিজ ফিচার বন্ধ করে ভালো করেছে । এই ফিচারটির সম্পর্কে আপনাদের মতামত কি সেটা কমেন্টের মাধ্যমে অবশ্যই জানাবেন। আজ এই পর্যন্তই, সুস্থ থাকবেন আর আইটিবাজের থাকবেন। 


Post a Comment

0 Comments