বিশ্বের প্রথম ১০৮ মেগাপিক্সেল এর ক্যামেরা নিয়ে আসছে শাওমি । Xiaomi MI Mix 4 is Coming With 108 MP Camera

বড় বড় স্মার্টফোন কোম্পানি যখন গ্রাহকের চাহিদা অনু্যায়ী মিডরেঞ্জ বাজেটের High Configuration এর স্মার্টফোন বাজারে ছাড়ছে তখন শাওমি কেন পিছিয়ে থাকবে। স্মার্টফোন বাজারে যখন তুমুল প্রতিযোগিতা, তখনই শাওমি বাজারে নিয়ে আসছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন। বাজারে ডুয়েল ক্যামেরার স্মার্টফোন আসতে না আসতেই বিভিন্ন স্মার্টফোন ব্রান্ড ট্রিপল ক্যামেরার ফোন বাজারে ছাড়ছে, এদিক থেকে শাওমি, ভিভো, হুয়াইয়ে, স্যামসাং কোনটাই পিছিয়ে নেই। স্মার্টফোন বাজারে ট্রিপল ক্যামেরার আবির্ভাব হয় ২০১৮ থেকেই তবে এই বছর থেকেই চলছে ট্রিপল ক্যামেরার ট্রেড। Xiaomi MI Mix 4 ফোনটি এখনো বাজারে না আসলেও, এই ফোনটির Specification এবং ফোনটির বিভিন্ন তথ্য আসতে শুরু করছে কিছুদিন আগে থেকেই। শাওমি মি মিক্স সকল তথ্য থাকছে আইট বাজের আজকের টেক নিউজে।



সুতরাং চলুন দেখে নেই কি কি থাকছে  Xiaomi MI Mix 4 -এঃ

ক্যামেরাঃ যেহেতু এই ফোনের ক্যামেরার কারনেই গুগলে এই স্মার্টফোন টি গুগলে বেশী সার্চ হচ্ছে, সেহেতু প্রথমেই আসি এর ক্যামেরা নিয়ে। বরাবরের মতই ফোনটিতে থাকছে ট্রিপল ক্যামেরা যার মধ্যে একটি ক্যামেরা হবে ১০৮ মেগাপিক্সেল। বাকি দুইটা ক্যামেরার একটি হবে ওয়াইড এঙ্গেল সেন্সর ও একটি হবে Depth সেন্সর ক্যামেরা। তবে বাকি এই দুইটা ক্যামেরা সেন্সর সম্পর্কে এখনও পর্যন্ত সঠিক তথ্য পাওয়া যায়নি। এবং এই ফোনটির সামনে থাকছে একটি পপ সেলফি ক্যামেরা।

 ডিপ্লেঃ শাওমি মি মিক্স ৪ এ থাকবে ৯০ হার্জ রিফ্রেশ রেটের ওয়াটারফল ডিপ্লে।

ফাস্ট চার্জিংঃ এখনো পর্যন্ত শাওমি ৩০ ওয়াট টার্বো ফাস্ট চার্জিং পর্যন্ত পৌছেচে, তবে ধারনা করা যাচ্ছে এই ফোনটিতে থাকবে ৪০ ওয়াটের টার্বো ফাস্ট চার্জিং সুবিধা যেটা আগের থেকে কম সময়ে স্মার্টফোনটিকে ফুল চার্জ করে দিবে ।

এখনও পর্যন্ত শাওমি মি মিএক্স ফোনটি সম্পর্কে পাওয়া সর্বশেষ আপডেট ছিল এটাই। পরবর্তী আপডেট এর জন্য আইটিবাজে ভিজিট করতে ভুলবেন না।

Post a Comment

0 Comments